এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৪ মে ২০২১, ২২:০৬

আপডেট: ১৪ মে ২০২১, ২২:০৬

১১৫

শেয়ার:

না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক খোকন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) কুষ্টিয়া ইউনিটের সাধারণ সম্পাদক, নিউজ টয়েন্টি ফোর’র কুষ্টিয়া প্রতিনিধি ও স্থানীয় দৈনিক স্বর্ণযুগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক জামিল হাসান খান খোকনের দাফন সম্পন্ন।

News

বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে রাজধানী ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে (৪৮) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহের রাজিউন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার ইফতারির পর সহকর্মীদের সাথে আড্ডা দেয়ার সময় জামিল হাসান খান হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। সহকর্মীরা তাকে অচেতন অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কার্ডিয়াক অ্যাম্বুলেন্স যোগে রাতেই তাঁকে রাজধানী ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে সিসিইউতে রাখা হয়। সেখানেই তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

শুক্রবার দুপুরে তাঁর মরদেহ ঢাকা থেকে কুষ্টিয়ায় এসে পৌছালে শোকার্ত সহকর্মীসহ সাধারণ জনতার ঢল নামে। জুমার নামাজের পর সারংপসা জানাজা পর কুষ্টিয়া পৌর গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

সাংবাদিক জামিল হাসান খান খোকনের অকাল মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ, কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের এমপি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, কুষ্টিয়া জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেহেদী আহম্মেদ রুমী ও সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) কুষ্টিয়া ইউনিটের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া প্রেসকাবের সাবেক সভাপতি আবদুর রশিদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আল-মামুন সাগর, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ, সাধারণ সম্পাদক নূর আলম দুলাল, দৈনিক সংবাদের জেলঅ বার্তা পরিবেশক লাকী মিজান, সাপ্তাহিক দ্রোহ পত্রিকার প্রকাশক সম্পাদক তাছলিমা খাতুন তমা মুনসী গভীর শোক প্রকাশ করেন, একই সাথে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com