এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ মে ২০২১, ২১:৪১

আপডেট: ১২ মে ২০২১, ২১:৪১

৪১৫

শেয়ার:

ঈদের শুভেচ্ছা বাণী জানিয়েছেন আবুল কালাম

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খোকসা উপজেলা ৭নং গোপকগ্রাম ইউনিয়ন সহ সারা বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন গোপকগ্রাম ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম।

News

একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের সর্বোচ্চ ধর্মীয় উৎসবের দিন পবিত্র “ঈদ-উল-ফিতর”।সমগ্র পৃথিবীর ইসলাম ধর্মাবলম্বী ভাইবোনদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে ঈদ ।

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷এই ঈদে মহামারী করোনা ভাইরাস আমাদের দেশ থেকে চিরবিদায় হোক।

আমি এই কামনা করি।


ঈদ শুভেচ্ছা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com