এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ মে ২০২১, ১১:০৯

আপডেট: ১২ মে ২০২১, ১১:০৯

৪৭৯

শেয়ার:

রায়পুরে গরীব দুস্থদের মাঝে ত্রান বিতরণ ইফতার ও দোয়া অনুষ্ঠান।

লক্ষ্মীপুরের রায়পুরে অসহায় পরিবারের মাঝে খাদ্য উপহার বিতরণ, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

News

মঙ্গলবার (১১ই মে) লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের উত্তর কেরোয়া রোকেয়া মেমোরিয়াল প্রাথমিক বিদ্যালয় (মালি বাড়ি) প্রাঙ্গণে সাবেক ছাত্রনেতা মনোয়ার হোসেন মাছুম এর আয়োজনে অসহায় পরিবারের মাঝে খাদ্য উপহার বিতরণ, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ রায়পুর আসনে উপনির্বাচনে আ'লীগের মনোনীত প্রার্থী ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রায়পুর পৌরসভার বর্তমান মেয়র হাজী ইসমাইল হোসেন খোকন, বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য ও রায়পুর পৌরসভার নবনির্বাচিত মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার, বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য আকতার মিঝি, রায়পুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক ও রায়পুর পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান রিজভী, রায়পুর পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর রুবেল প্রধানীয়া প্রমুখ।


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com