এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো ডেক্স

প্রকাশিত: ১১ মে ২০২১, ১৬:০১

আপডেট: ১১ মে ২০২১, ১৬:০৩

৫৮৫ ১৩

শেয়ার:

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মোঃ শরিফুল ইসলাম রাকিসের শুভেচ্ছা বাণী

"আসসালামু আলাইকুম, আদাব" *ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক*

News

ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহতের সঙ্গে যুক্ত হওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা।

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে ২নং ওয়ার্ড বাসির সকল মুসলমানকে জানাই অগ্রীম ঈদের শুভেচ্ছা। ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি।

ঈদ বয়ে আনুক সবার জীবনে সুখ-শান্তি ও একরাশ অনাবিল আনন্দ। মুছে যাক অসহায়ের দুঃখ ব্যথা৷ অম্লান থাকুক তার সারা জীবনের আনন্দ।

পবিত্র ঈদ ধনী-গরিব ভুলে এক কাতারে শামিল করে দেয়ার পাশাপাশি হিংসা, বিদ্বেষ ও অহঙ্কারসহ সকল পাপাচার মুছে দিয়ে নতুনভাবে জীবন শুরু করার তাগিদ এনে দেয়। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়। সেই সাথে সফলতার শুভ প্রত্যায়ে সবাইকে জানাই অগ্রীম ঈদের শুভেচ্ছা।


সৌজন্যেঃ

মোঃ শরিফুল ইসলাম রাকিস, ২ নং ওয়ার্ড

গয়েশপুর ইউনিয়ন, পাবনা সদর, পাবনা।


ঈদ শুভেচ্ছা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com