এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা বোয়ালমারী /আলফাডাঙ্গা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ মে ২০২১, ১০:৩২

আপডেট: ১১ মে ২০২১, ১০:৩২

৪০৩

শেয়ার:

সালথায় হত্যা কান্ডকে কেন্দ্র করে লুট

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের সাধুহাটি উজিরপুর গ্রামে গত মঙ্গলবার ২০ এপ্রিল রাত আনুমানিক ১০ ঘটিকার সময় মৃত আদম শেখের ছেলে মো. ওলিয়ার শেখ (৫০) নিহত হয়।

News

ওলিয়ার শেখ পেশায় কৃষক এবং তার চার মেয়ে দুই ছেলে রয়েছে। মেয়ের বিয়েসংক্রান্ত কাজের জন্য গচ্ছিত টাকা নিয়ে ওলিয়ার শেখের সঙ্গে বিরোধ চলে আসছিল ওই গ্রামের তিন ব্যক্তির। এই বিরোধের জেরে এ হত্যার ঘটনা ঘটে থাকতে পারে। এই হত্যা কান্ডকে কেন্দ্র করে হত্যা মামলার প্রধান আসামি ইসহাক শেখ (৭০) এর সাধুহাটি গ্রামের বড় মেয়ের স্বামী ইউসুফ শেখ (৪৮) এর বাড়ি থেকে গরু লুটের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

হত্যা মামলার প্রধান আসামি ইসহাক শেখের বড় মেয়ে তাছলিমা বেগম (৪০) বলেন, রবিবার ৯ মে রাত আনুমানিক  ৯টার সময়ে বাড়িতে আমি আর আমার মেয়ে আছিয়া থাকি। হত্যাকান্ড ঘটার পর বাড়িতে কেউ না থাকায় এই সুযোগে আমার বাড়ি হতে একটি পক্ষ একটি গাভি গরু, একটি বকন গরু ও একটি এঁড়ে গরু সহ মোট তিনটি গরু লুট করে নেয়। এবং আমাদের বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে একপর্যায়ে জিম্মি করে রাখে। আমার মেয়ে আছিয়া (১২) এর সাথে খারাপ আচারণ করেন। আমাদের ঘরের ভিতরে গিয়ে বিভিন্ন জিনিসপত্র তছনছ করে রেখে আসে লুটতারাজ কারীরা। 

যদুনন্দী ইউনিয়নের চেয়ারম্যান খায়ের মুন্সী লুটতারাজের ঘটনা সর্ম্পকে বলেন, লুটতারাজের ঘটনা আমি শুনেছি। যাদের বাড়িতে গরু লুটের ঘটনা ঘটেছে তারা গরীব মানুষ।

সালথা থানার অফিসার ইনর্চাজ মো. আসিকুজ্জামান বলেন, যদুনন্দী ইউপি চেয়ারম্যান খায়ের মুন্সি আমাকে গরু লুটের ঘটনা সম্পর্কে ফোন দিয়ে জানিয়েছেন। এই বিষয়ে কেউ এখনো অভিযোগ দেয় নাই। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


লুট হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com