এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

(কাকন সরকার) সদর প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ মে ২০২১, ১০:১৯

আপডেট: ১১ মে ২০২১, ১০:১৯

৩৪৪

শেয়ার:

ভালো নেই শেরপুর জেলা আইনজীবী সহকারী সদস্যরা

শেরপুর জেলা আইনজীবী সহকারী সমিতি স্থাপিত-১৯৮৬সালে বর্তমানে সমিতির মোট সদস্য সংখ্যা ৩০১ জন। সমিতিটি ১৩ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি আছে সেই কমিটি মেয়াদ ২বছর। ২বছর পরপর সমিতির সদস্যদের ভোটে নতুন কমিটি নির্বাচিত হয়।

News

২০২১ সালে নির্বাচন হয় শেরপুর জেলা আইনজীবী সহকারী সমিতি, সভাপতি হিসেবে নির্বাচিত হন মোঃ আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন মোঃ আবু বক্কর সিদ্দিক। 

সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক এর সাথে কথা বলে জানা যায়  তিনি বলেন আমাদের সমিতির এখন মোট সদস্য সংখ্যা ৩০১ জন্য। এসব সদস্যরা শেরপুর জেলার বিভিন্ন উপজেলা পৌরসভার বাসিন্দা তারা তাদের জীবিকা নির্বাহের জন্য শেরপুর জেলার বিভিন্ন এডভোকেট দের সাথে সহকারী হিসাবে কাজ করে।

কাজের বিনিময়ে যে অর্থ পায়  সেই অর্থ দিয়ে তাদের সংসার  চলে। মহামারির করোনা ভাইরাস এর জন্য সরকার অফিস-আদালত বন্ধ করায়  আমরা সহকারীরা কোন কাজকর্ম করতে পারতেছিনা তাই আমাদের  দিন চলতেছে  দুঃখের মধ্য দিয়ে । আমরা মানবতার জীবন যাপন করছি কোট কাচারি খুলা থাকলে আমরা টাকা ইনকাম করতে পারি।অফিস-আদালত  বন্ধ থাকাতে আমাদের ইনকামও বন্ধ হয়েগেছে। তিনি আরও বলেন শেরপুর জেলায় পাঁচ টি উপজেলা, চার টি পৌরসভা আছে, শেরপুর জেলার প্রত্যন্ত অঞ্চলে থেকে আইনজীবী সহকারী সদস্য গন আসে শেরপুর সদরে তাদের জীবিকার তাগিদে করোনার অফিস আদালত বন্ধ থাকায় আমাদের ইনকাম ও বন্ধ আমরা না পারছি কোন কাজ করতে না পারছি সঠিক মত সংসার চালাতে।

কে শুনবে আমাদের কথা ২০২০ সালে করোনা সময় ও অনেক সমস্যার  মধ্য দিয়ে দিন  পার  করছি, খেয়ে না খেয়ে আমরা। বর্তমান সময়ে চলছে আমাদের কঠিন তাই আমি শেরপুর জেলা আইনজীবী সহকারী সমিতি সাধারণ সম্পাদক হিসাবে  মাননীয় প্রধানমন্ত্রী মন্ত্রী কাছে আমার আকুল আবেদন 

আমরা তো মানুষ, শ্রমিক হিসেবে কাজ করি, আমাদের দিকে একটু  দৃষ্টি দিবেন। করোনার মধ্যে সামনে ঈদ আসছে আমরাও যেন সবার সাথে ঈদ টাকে পালন করতে পারি তাই আপনার কাজে আমরা সহযোগিতা প্রার্থনা করছি ।


জীবিকা সংসার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com