এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মহিউদ্দিন স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ১১ মে ২০২১, ০০:৩৪

আপডেট: ১১ মে ২০২১, ০০:৩৭

২৮ ৬৬২

শেয়ার:

যুবলীগ নেতা মাঈনুল ইসলামের উদোগে ইফতার ও দোয়া মাহফিল

পর্তুগালের আওয়ামী যুবলীগ নেতা মাঈনুল ইসলামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

News

বর্তমান সময়ে বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রভাবে ঘর বন্দী হয়ে পরেছে কোটি কোটি মানুষ। মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে বন্ধ করে দওয়া হয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন। এ অবস্থায় ঘর থেকে বের হতে পারছে না জনসাধারণ।

করোনায় ঘর বন্দী মানুষদের মুখে একটু হাসি ফোটানোর জন্য পর্তুগালের যুবলীগ নেতা মাঈনুল ইসলামের উদ্যোগে সমাজের জন সাধারণ মানুষদের সাথে নিয়ে চট্টগ্রাম ফয়জলেক নূরিয়া সুন্নীয়া এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন। 

এ সময়  ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন (চট্টগ্রাম মহানগর) পাহাড়তলী আওয়ামী যুবলীগ নেতা এরশাদ উল্লাহ (সুমন), আকবরশাহ থানা আওয়ামী যুবলীগ নেতা আরিফুল ইসলাম (শাহীন)। আরো উপস্থিত  ছিলেন ১২ নং সরাই পাড়া ওয়াড যুবলীগ নেতা মহিউদ্দীন ও যুবলীগ নেতা রানা খান সহ প্রমূখ।


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com