এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টারঃঃ

প্রকাশিত: ১০ মে ২০২১, ২১:৪৫

আপডেট: ১০ মে ২০২১, ২১:৪৫

২৬ ১০০৯

শেয়ার:

চন্ডীপুরের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী ইব্রাহীম শেখ স্বপন এর ঈদ শুভেচ্ছা

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৫ নম্বর চন্ডীপুর ইউনিয়নের ৫ নম্বর মাছিমপুর ওয়ার্ড আওয়ামীলীগের সূযোগ্য সভাপতি, রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক মোঃ ইব্রাহীম শেখ (স্বপন) চন্ডীপুর ইউনিয়ন সহ দেশবাসীকে ঈদুল ফিতরের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

News

ইব্রাহীম শেখ স্বপন জানান,তিনি বিগত সময়ে মাছিমপুর বাংলাবাজার ব্যবস্থাপনা কমিটির ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট রয়েছেন। স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী, সাধারন জনগনসহ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের পছন্দের শীর্ষে রয়েছেন মোঃ ইব্রাহীম শেখ স্বপন। তিনিও দলের দূর্দিনে বিভিন্ন অপ্রীতিকর ঘটনার শিকার হয়েও আওয়ামীলীগের রাজনীতি আঁকড়ে ধরে রেখেছেন। তারই ধারাবাহিকতায় সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০-২১ বাস্তবায়নে তিনি আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বর্তমানে তিনি উক্ত ওয়ার্ড থেকে আওয়ামীলীগের একক প্রার্থী হিসাবে প্রচার প্রচারনা চালাচ্ছেন। প্রতিটি ঘরে ঘরে পূর্বের ন্যায় নৌকা প্রতীকের প্রার্থীর জন্য দোয়া ও নিজেকে জনগনের সামনে তুলে ধরতে ব্যাপক গণসংযোগ ও ভোট প্রার্থনা করে আসছেন।

মোঃ ইব্রাহীম শেখ স্বপন সাংবাদিকদের  আরো জানান, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি বদ্ধ পরিকর। আগেও স্থানীয় লোকজন আমাকে নির্বাচনে অংশগ্রহন করতে বলেছেন তাই এবারের নির্বাচনে আমি আওয়ামীলীগ ও স্থানীয় লোকজনের সেবায় বেশি করে মনোনিবেশ করছি। ইনশাল্লাহ সারাদেশে নৌকার জয়জয়কার। আমিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের চেষ্টা করে যাবো। তিনি আশাবাদ ব্যাক্ত করেন, দলের সিনিয়র নেতাকর্মীরা ও তাকে মনোনয়ন প্রদান করবেন ও জনগন আমাকে ভোট প্রদান করে দেশ ও জাতীর সেবার করার সুযোগ দিবেন।

তিনি আরও বলেন, বর্তমানে করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। সামাজিক, শারীরিক দূরত্ব বজায় রেখে চলুন। “সিয়াম সাধনার পর আসছে ঈদুল ফিতর এর ঈদ” তাই ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, সবাইকে আবারও ঈদের শুভেচ্ছা। “ঈদ মোবারক”।


ঈদ শুভেচ্ছা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com