এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফরিদ উদ্দিন মাসউদ বাহুবল প্রতিনিধি।।

প্রকাশিত: ১০ মে ২০২১, ১৮:৩৮

আপডেট: ১০ মে ২০২১, ১৮:৩৮

৪২ ৬১০

শেয়ার:

শেকড় অনলাইন কোরআন প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

আজ ১০ মে মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় পদক্ষেপ গণপাঠাকারে শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এর অনলাইন কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

News

সামিউর রহমান সুমনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন   শেকড় সামাজিক সংগঠনের সভাপতি নুরুজ্জামান  তরফদার স্বপন।  প্রতিযোগীতার পাশাপাশি  দশটি ইউনিয়নে শতাধিক পরিবারের মাঝে শাড়ি লুঙ্গি  উপহার দেওয়া হয়।  তিন গ্রুপে   প্রতিযোগীতা ছিল ক,খ,গ গ্রুপ।  অনুষ্টানে  ১ম পরুস্কার হিসেবে ছিল নগদ ১৫০০ টাকা ও ক্রেস্ট দ্বিতীয় পুরুস্কার হিসেবে ছিল নগদ ১০০০ টাকা ও ক্রেস্ট তৃতীয় পুরুস্কার ছিল নগদ ৫০০ টাকা ও ক্রেস্ট প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার ভাইস চেয়ারম্যান চুনারুঘাট উপজেলা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মাওলানা আলি মুহাম্মদ চৌধুরী, সুপার ঘুগাউরা দাখিল মাদ্রাসা,  মুস্তাফিজুর রহমান রিপন, সাবেক সভাপতি বাংলাদেশ  ছাত্রলীগ চুনারুঘাট উপজেলা, মাওলনা আমান উল্লাহ, মাওলানা আবুল কাশেম আবেদী, সাংবাদিক ফরিদ উদ্দিন মাসউদ আঃ হাই সহ আরো অনেকে।


পুরুষ্কার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com