এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১১ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো ডেক্স

প্রকাশিত: ০৯ মে ২০২১, ১৯:০৮

আপডেট: ০৯ মে ২০২১, ১৯:০৮

৪৪৫

শেয়ার:

পাবনা সদর থানায় ভাই কর্তৃক ভাই হত্যা মামলার আসামী গ্রেফতার

পাবনা থানার মামলা নং-০৫ তারিখ ০১/০৫/২০২১, ধারাঃ- ৪৪৮/৩০২/৩৪/১১৪ এর এজাহার নামীয় আসামী মোঃ হাতেম প্রামানিক, পিতা - মোজাহার প্রামানিক, সাং - নতুন টাটিপাড়া, থানা ও জেলা পাবনাকে এসআই রুহুল আমিনের নেতৃত্বে গতকাল একটি বিশেষ টিম অভিযান করে গাজীপুর হতে গ্রেফতার করে।

News

উল্লেখ্য  যে গত৩০/০৪/২০২১ তারিখ বেলা অনুমান ২ঃ৩০  ঘটিকার সময় পারিবারিক বিরোধের জেরে আসামী (১) সোহনুর রহমান সোহান(১৯),  (২) মোঃ হাতেম প্রামানিক (৩৮), উভয় পিতা - মোজাহার প্রাং,  সাং- নতুন টাটিপাড়া, থানা ও জেলা পাবনাগন তাহাদের আপন ভাই  রুবেলকে  ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে  হত্যা করে পালিয়ে যায়। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


অপরাধ হত্যা আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com