এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১০ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, বিশেষ প্রতিনিধি।।

প্রকাশিত: ০৯ মে ২০২১, ১৮:৩৮

আপডেট: ০৯ মে ২০২১, ১৮:৩৮

৪৪ ৬৬৮

শেয়ার:

কাশিয়াডাংগায় বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিষখালীর কাশিয়াডাংগা ব্লাড ব্যাংকের উদ্যেগে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে বস্ত্র এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

News

শনিবার (৮ মে) কাশিয়াডাংগা ব্লাড ব্যাংকের উদ্যেগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ও চলমান লকডাউন পরিস্থিতির কারনে গভীর রাতে অসহায় ও দুঃস্থ পরিবারের বড়ীতে বাড়ীতে এ বস্ত্র ও ঈদ সামগ্রী পৌছে দেয়া হয়। এসময় ব্লাড ব্যাংকের পরিচালক মনিরুজ্জামান মনি বলেন, দীর্ঘ এস মাস সিয়াম সাধনার পর সামনে ঈদ আসছে। করোনার ভাইরাসের কারনে সরকারের নির্দেশে লকডাউন চলছে। আর ঈদ মানে ধনী গরীব সবার, অনেকে আছেন এই ঈদে নতুন পোশাক কিনতে পারছেন না।

তাই তাদের মুখে হাসি ফোটানোর  জন্য আমাদের কাশিয়াডাংগা  ব্লাড ব্যাংকের এ উদ্যোগ।  তিনি আরো বলেন, আগামীতেও কাশিয়াডাংগা ব্লাড ব্যাংকের কর্মীরা অসহায় পরিবারের পাশে দাঁড়াবে। এছাড়া এ সংগঠনকে যারা সহায়তা করেছেন তিনি তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় কাশিয়াডাংগা ব্লাড ব্যাংকের সভাপতি  খালিদ হাসান, সাধারণ সম্পাদক সাকিব মোল্লা, উপদেষ্টা রিপন মোল্লা, এছাড়া ব্লাড ব্যাংকের সদস্য গ্রাম ডা. কামরুল ইসলাম, তপন মন্ডল, মিঠু মোড়ল, সাইফুল , একরামুল, সাইফুল, পিন্টু মোল্লা, শাহিনুর সরদার, রুলামিন, সালমান, সাঈদ, প্রমুখ উপস্থিত ছিলেন।


ঈদ উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com