এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কাকন সরকার, সদর প্রতিনিধি:

প্রকাশিত: ০৮ মে ২০২১, ২২:৩৫

আপডেট: ০৮ মে ২০২১, ২২:৩৫

৩৮৭

শেয়ার:

সাবেক উপজেলা চেয়ারম্যান ছানুর নিজ উদ্যোগে ইফতার বিতারণ

আজ ৮মে ২০২১ইং, রোজ শনিবার সাবেক সফল শেরপুর জেলা ছাএলীগ সভাপতি,সাবেক সফল শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ও বাসকোর্চ মালিক সমিতি সম্মানিত সভাপতি ছানুয়ার হোসেন ছানু এর নিজ উদ্যোগে পথ শিশু ও রিক্সাসা চালকদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

News

করোনার সময় রমজানে প্রতিদিন ২০০/২৫০ পথচারিদের মাঝে ইফতার বিতারন করে আসছে ছানু শেরপুরে নিউমার্কেট, থানার মোড়, খোয়ারপাড় শাপলা চত্বরে  প্রতিদিন ইফতার বিতারণ করছেন এই ইফতার বিতারনের  কার্যক্রম ঈদের আগ পর্যন্ত চলবে বলে জানান ছানুয়ার হোসেন ছানু।

ইফতার বিতারন পরিচালনা করছেন যুবলীগ নেতা ইব্রাহীম খলীল মেহেদী, জয় বাংলা ঐক্য পরিষদ শেরপুর সদর উপজেলা শাখার সভাপতি জিহাদ হোসেন শ্রাবণ,সহ ইয়াছিন আরাফাত, আফরান রাকিব, নাহিদ নয়ন,  উজ্জল ফারাবি, গফুর মিয়া অনেকেই ইফতার বিতারনে উপস্থিত ছিলেন।ছানু বলেন দেশরন্ত্র জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই এই মহামারি কোভিট -১৯ অসহায় ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের মাঝে না দাড়ালে মানুষ না খেয়ে মারাযেত। আমাদের প্রধান মন্ত্রী দেশরন্ত্র শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন, আমিন।


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com