এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ০৮ মে ২০২১, ১৭:০৯

আপডেট: ০৮ মে ২০২১, ১৭:০৯

৫৯৬

শেয়ার:

"মনোহরদীতে বীর মাইজদিয়া প্রবাসী কল্যাণ সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ"

"সকলের মাঝে ঈদ আনন্দ" এই স্লোগানকে সামনে রেখে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন"বীর মাইজদিয়া প্রবাসী কল্যাণ সংগঠন" এর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

News

আজ শনিবার (৮ই মে) সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে,করুনা মহামাড়ীতে বিপর্যস্ত ও সমাজে পিছিয়ে পড়া পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বড়চাপা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ এম সুলতান উদ্দিন।আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সংগঠনের পরিচালনা পরিষদের সদস্য বৃন্দ।

এ বিষয়ে সংগঠনের পরিচালক ইয়াসিন আরাফাত হৃদয় এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন"বীর মাইজদিয়া প্রবাসী কল্যাণ সংগঠনটি" মূলত প্রবাসীদের অর্থায়নে পরিচালিত হয়। আমাদের গ্রামের অধিকাংশ প্রবাসীরা এই সংগঠনের সাথে যুক্ত আছেন। তাঁদের দিক-নির্দেশনায় আমরা দেশ থেকে যতটুকু সম্ভব সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করে যাচ্ছি।তারই ধারাবাহিকতায় ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীদিনে সকলে মিলেমিশে,কাঁধে-কাঁধ রেখে সামাজিক কার্যক্রম সম্পাদন করতে সকলের কাছে দোয়া চেয়েছেন।

যারা এ কর্মসূচি বাস্তবায়ন করেছেন সংগঠনের পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন একইসাথে পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন।


ঈদ উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com