এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

চট্টগ্রাম ব্যুরো প্রধান

প্রকাশিত: ০৭ মে ২০২১, ২২:২৮

আপডেট: ০৭ মে ২০২১, ২২:২৮

৩৩৪

শেয়ার:

১ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ১০ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড নূরজাহান হোটেল সংলগ্ন মজুমদার খাদি ফ্যাশন দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

News

০৭ মে ২০২১ ইং তারিখ ১২: ৩০ মিনিটে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। রাহাত হোসেন রাকিব (১৯), পিতা- নূর হোসেন এবং ২। জাহিদ হাছান (১৯), পিতা- আক্তার মিয়া, উভয় সাং- শালধর সামারচর, থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লাদ্বয়কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে নিজ দখলে থাকা দুইটি ব্যাগ তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৫০ হাজার টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।


মাদক অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com