এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

চট্টগ্রাম ব্যুরো প্রধান

প্রকাশিত: ০৭ মে ২০২১, ২১:২৭

আপডেট: ০৭ মে ২০২১, ২১:২৭

৩৬৯

শেয়ার:

এক অজ্ঞতা মহিলার লাশ উদ্ধার করেছে বোয়ালখালী থানা পুলিশ

আজ শুক্রবার (৭ মে) চট্টগ্রাম বোয়ালখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের দরপপাড়া ইদ্রিছ মেম্বার বাড়ীর পুকুরে এ এক অজ্ঞতা লাশ ভাসমান অবস্থায় পাওয়া যায়।

News

নিহত মহিলার পরিচয় জানা যায়নি জানিয়েছেন  বোয়ালখালী থানার এসআই মো. কামাল  হোসেন জানান, শুক্রবার দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুকুর থেকে এক অজ্ঞতা মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  

নিহতের পরনে নীল রঙের সেলোয়ার, খয়েরী রঙে পাজামা ও গোলাপী রঙে ওড়না এবং হাতে শাঁখা রয়েছে। বয়স আনুমানি ৩৫ বছর হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।   

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল করিম বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্ঠা চলছে।


হত্যা মামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com