এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

চট্টগ্রাম ব্যুরো প্রধান

প্রকাশিত: ০৭ মে ২০২১, ২১:২১

আপডেট: ০৭ মে ২০২১, ২১:২১

৪০৭

শেয়ার:

তেল চুরির সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০২ জন সদস্যকে ৩,০০০ লিটার তেলসহ আটক

র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি অবৈধ উপায়ে চোরাইমাল (ডিজেল) ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে মজুদ করছে।

News

 ০৫ মে ২০২১ ইং তারিখ ০৩:৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন আনন্দবাজার মোড়স্থ শওকতের গ্যারেজের ভিতর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ শাহাবুদ্দিন (৩৩), পিতা-মৃত আব্দুল মালেক, সাং- মাইলের মাথা, আজিজ বিল্ডিং, মুরাদের ভাড়া ঘর, থানা-বন্দর, সিএমপি, চট্টগ্রাম এবং ২। মোঃ শাহিন (২৯), পিতা-আব্দুল আলীম, সাং- বালুরচর বাজার, থানা- লালমোহন, জেলা- ভোলা, বর্তমানে সাং- মনিরনগর, চান্দরপাড়া, টিসি কলোনী, বদির ভাড়া ঘর, ওয়ার্ড নং-৩৭, থানা- বন্দর, চট্টগ্রাম মহানগরীদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে ট্রাকে ড্রাম ভর্তি ৩০০০ লিটার চোরাইকৃত ডিজেল উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং উক্ত ট্রাকটি (ঢাকা মেট্রো ন-১৩-২২৬৮) জব্দ করা হয়।

আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় আরো জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ বিভিন্ন সরকারী ও বে-সরকারী সংস্থার গাড়ীর অসাধু ড্রাইভারদের যোগসাজশে অবৈধ উপায়ে ডিজেল ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষন করে এবং পরবর্তীতে অপেক্ষাকৃত অধিক মূল্যে মূল্যে পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত চোরাইকৃত ডিজেলের আনুমানিক মূল্য ০২ লক্ষ ০৪ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। 

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com