এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মহিউদ্দিন স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ০৭ মে ২০২১, ২১:১৭

আপডেট: ০৭ মে ২০২১, ২১:১৭

৫৪২

শেয়ার:

রামগঞ্জ উপজেলার মাছিমপুরের যুবসমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন

বর্তমান সময়ে বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রভাবে ঘর বন্দী হয়ে পরেছে কোটি কোটি মানুষ। মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে বন্ধ করে দেওয়া হয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন। এ অবস্থায় ঘর থেকে বের হতে পারছে না জনসাধারণ।

News

করোনায় ঘর বন্দী মানুষদের মুখে একটু হাসি ফোটানোর জন্য মাছিমপুরের যুব সমাজের উদ্যোগে প্রায় ১৫০-২০০ জন সাধারণ মানুষদের সাথে নিয়ে মাসিমপুর কামিল মুনছুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা প্রাঙ্গনে এতিম ছাত্রদের সাথে  ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন। এসময় রায়পুর কামেল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মুনছুর আহাম্মদ দেশ ও জাতির জন্য দোয়া মোনাজাত করেন।

এম,এ মিররন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর পৌর ২ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিল মাহবুবুর রহমান রিজভী, রামগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক মাহবুবুর রহমান টিটু, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি ও সম্ভব মেম্বার প্রার্থী ইব্রাহিম শেখ স্বপন, রামগঞ্জ শ্রমিক কল্যান পরিষদের সভাপতি শামিম পাঠান, শাহ মুহাম্মদ সাগর, মামুন গাজী প্রমুখ।


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com