এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি: নরসিংদী জেলা প্রতিনিধি,

প্রকাশিত: ০৭ মে ২০২১, ১৩:০২

আপডেট: ০৭ মে ২০২১, ১৩:০২

৪৮২

শেয়ার:

",মনোহরদীতে প্রবাসী জাহিদ ইদ্রিসের পক্ষে ঈদ উপহার বিতরণ"

চলমান লকডাউন এবং আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায়,হত-দরিদ্র,সমাজে পিছিয়ে পড়া ৫০০টি পরিবারের মধ্যে জাহিদ ইদ্রিসের পক্ষে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

News

বৃহস্পতিবার(৬মে) নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকচর দক্ষিণপাড়া গ্রামের নিজ বাড়িতে তার নিজস্ব অর্থায়নে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চালাকচর, মহিষাকান্দি, মানারাকান্দা, চেঙ্গাইন, পশ্চিমজ চালাকচর, গৌরিভাঙ্গা, হাফিজপুর, জপীরপুর, চন্দনপুর,আসাদ নগর, নলুয়া ও লাখপুর গ্রামের ৫০০ টি পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,চিনি, তৈল,লবন ও সেমাইসহ একটা প্যাকেট।

এ সময় চালাকচর দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম জনাব মাইন উদ্দিন, রফিক মোল্লা,জাহিদ ইদ্রিসের ছেলে ইয়াসিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে তার নিজস্ব অর্থায়নে ঈদসামগ্রী বিতরণ করেছেন।এ বিষয়ে জাহিদ ইদ্রিসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,আল্লাহ সহায় হলে প্রতি বছরই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।একইজসাথে কর্মসূচি বাস্তবায়নে যারা সহযোগিতা করেছেন সবাইকে অভিনন্দন ও অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

ব্যক্তিগতভাবে জাহিদ ইদ্রিস মনোহরদী উপজেলার চালাকচর দক্ষিণ পাড়ার আব্দুর রশিদের ছেলে।বর্তমানে তিনি ওমান প্রবাসী। একইসাথে তিনি মনোহরদী উপজেলার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন"আমরা মনোহরদীর সন্তান"এর পরিচালক।


ঈদ উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com