এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম ,নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৬ মে ২০২১, ২০:৩০

আপডেট: ০৬ মে ২০২১, ২০:৩০

৪০ ৫৯৬

শেয়ার:

করোনা সংকটে অসহায় মানুষের পাশে মুস্তারী পরিবারের উদ্যোগে ইফতার ও ঈদ উপহার বিতরণ

করোনা সংকটে পবিত্র রমজানে নড়াইলে গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সদরের ভদ্রবিলা ইউনিয়নের দিঘলিয়া গ্রামের মোঃ ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষ থেকে ইফতার ও ঈদ উপহার বিতরণ।

News

বৃহস্পতিবার (৬ মে) বেলা ১১টার দিকে ৩৫০ জন অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী দেয়া হয়। এর মধ্যে রয়েছে-এক কেজি করে ছোলা, খেজুর, সেমাই, চিনি, তেল, পেঁয়াজ, রসুন, ডাল ও চিড়া। উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব উপকরণ পৌঁছে দেয়া হয়। এ কাজে সহযোগিতা করেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যরা। 

উপকারভোগী লীলা বেগম, জোহরা বেগমসহ অন্যরা বলেন, দিঘলিয়া গ্রামের মোঃ ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষ থেকে করোনাকালীন সময়সহ বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে আমাদের সহযোগিতা করেন। এতে আমরা ভীষণ খুশি। তারা যেন সব সময় অসহায় মানুষের পাশে থাকে, এই আমাদের প্রত্যাশা।  

মোঃ ফয়সাল মুস্তারী বলেন, অস্ট্রিয়া প্রবাসী আমার চার ভাই-বোনের সহযোগিতায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে। করোনার শুরুতে গত বছরও আমরা অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এবারও তাদের পাশে আছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।


‘ইফতারি বিতরণ’ঈদ উপহার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com