এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টারঃঃ

প্রকাশিত: ০৫ মে ২০২১, ১৭:৪০

আপডেট: ০৫ মে ২০২১, ১৭:৪০

৫২১

শেয়ার:

চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়নে ১৯৭৫ উপকার ভোগীকে অর্থ সহযোগিতা প্রদান

করোনাকালীন সময় ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ভিজিএফ ও জিআর কর্মসূচির আওতায় আহম্মদাবাদ ইউনিয়নের ১৯৭৫ উপকার ভোগীর মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

News

আজ  বুধবার বেলা ১২ টায়  আমুরোড হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ কর্মসূচির উদ্বোধন করেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আঃ কাদির লস্কর। 

এসময় উপস্থিত ছিলেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেকলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব  আবেদ হাসনাত চৌধুরী সনজু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আলা উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্লাবন পাল, সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ  খোরশেদ আলম, শিক্ষক  জালাল উদ্দীন, শিক্ষক  মতিউর রহমান, শিক্ষক  মাসুক মিয়া, শিক্ষক  সায়েদ মাহমুদ মুমিন, শিক্ষক  সুমন  কান্তি দেবরায়, শিক্ষক   পুনিল ঘোষ, ওয়ার্ড আওয়ামীগের সভাপতি আব্দুল হান্নান, উপজেলা তাতীলীগের সিনিয়র সহ-সভাপতি ফজল মিয়া, উপজেলা সেচ্ছাসেকলীগের দপ্তর সম্পাদক আজিজুল হক নাসির, ইউনিয়ন শ্রমিকলীগের সেক্রেটারি শাহিন মিয়া, ইউনিয়ন কৃষকরীগের সভাপতি বেলাল আহমেদ, ইউনিয়ন সেচ্ছাসেবকলীর সভাপতি শাহিন আলম,  ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী শফিকুল ইসলাম  ইউপি সদস্য আলহাজ্ব  আব্দুর রউফ, শফিকুর রহমান  সাফু, ফরিদ মিয়া, সোহেল কালাম আজাদ চৌধুরী , দুলাল ভূইয়া, আজগর আলী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এতে ভিজিএফ এর আওতায়  ১৪শ ৭৫ জনকে ৪৫০ টাকা করে ও জিআর এর আওতায়  ৫শ জনকে ৫০০ টাকা করে প্রদান করা হবে। তিন দিনের এ বিতরণের 

আজ ১ম দিনে ৭৩৯জনকে  প্রদান করা হয়। বিগত সময়ের সকল বিতরণীর মতই স্বচ্ছতার সাথে এ বিতরণ সম্পন্ন করতে চান বলে জানান চেয়ারম্যান সনজু চৌধুরী ।


অর্থ প্রদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com