এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার//

প্রকাশিত: ০৫ মে ২০২১, ০৮:৫৯

আপডেট: ০৫ মে ২০২১, ০৮:৫৯

৫১৪

শেয়ার:

চুনারুঘাট যুব ঐক্য পরিষদ হবিগঞ্জের উদ্দ্যােগে ইফতারীর আয়োজন।

হবিগঞ্জের চুনারুঘাট যুব ঐক্য পরিষদের উদ্দ্যােগে মঙ্গলবার উপজেলার ১ টি পৌরসভা সহ ১০টি ইউনিয়নের বিভিন্ন হাফিজ খানা ও এতিমখানা এবং পৌর পথচারী সহ কয়েক হাজার মানুষ মাঝে ইফতারি বিতরনের কাজকর্ম পরিচালনা করে ।

News

চুনারুঘাট যুব ঐক্য পরিষদের মুলমন্ত্র মানব সেবাই তাদের উদ্দেশ্য ।  শুরু থেকেই অসহায় হতদরিদ্র ভুমিহীন গৃহহীন পরিবারকে  সাহায্য সহযোগিতা  করে  আসছে  ভবিষ্যতেও  এদ্বারা  অব্যাহত থাকবে  বলে জানিয়েছেন  । চুনারুঘাট যুব ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা উপদেষ্টা   আশিকুল ইসলাম রুমন  মঙ্গলবার ইফতারি কার্যকর্ম পরিচালনা  করার সময় তিনি একথা বলেন । 

উক্ত ইফতারী সার্বিক সহযোগিতা  পরিচালনায়  আরও উপস্থিত   ছিলেন চুনারুঘাট যুব ঐক্য পরিষদ হবিগঞ্জ এর  প্রতিষ্ঠাতা সদস্যঃ মোঃ আঃ মালেক, প্রতিষ্ঠাতা সদস্যঃ মোঃ শাহ আলম, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ বাবুল হোসেন প্রতিষ্ঠাতা সদস্য জয়নাল তালুকদার, প্রতিষ্ঠাতা সদস্য মিহির পাল, প্রতিষ্ঠাতা সদস্য চৌধুরী রেজুওয়ান, প্রতিষ্ঠাতা সদস্য শাহ আলম, প্রতিষ্ঠাতা সদস্য আরাফাত প্রমিত, প্রতিষ্ঠাতা সদস্য সুমন আহমেদ, ও বিভিন্ন ইউনিয়নের সদস্যবৃন্দ  উপস্থিত ছিলেন


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com