এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ভোরের আলো ডেক্স

প্রকাশিত: ০৫ মে ২০২১, ০০:৩৭

আপডেট: ০৫ মে ২০২১, ০০:৩৭

৫৭৬ ২৭

শেয়ার:

সমাজ গঠনে সৎ সাংবাদিকতার বিকল্প নেই-সম্পাদক ভোরের আলো

মঙ্গলবার চৌঠা মে দৈনিক ভোরের আলো (অনলাইন) নিউজ পোর্টাল দ্বিতীয় বছরে পা রাখল। এক বছর আগে সাতক্ষীরা থেকে একমাত্র জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল হিসেবে নিজেকে প্রকাশ করে মহান স্বাধীনতার চেতনায় সত্যসন্ধানী দৈনিক ভোরের আলো।

News

সাতক্ষীরা জেলার তালা উপজেলার কুমিরার দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের ক্লাবে দৈনিক ভোরের আলো অনলাইন পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়ার অনুষ্ঠান এবং কেক কাটার করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের আলো অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক আহসান হাবিব সোহেল, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক বাসুদেব দাস সহ দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাংবাদিকবৃন্দ এবং রাজনৈতিক নেতারা সহ সাধারন জনগন।


প্রতিষ্ঠাবার্ষিকী ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com