এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ০৪ মে ২০২১, ২৩:৫৩

আপডেট: ০৪ মে ২০২১, ২৩:৫৩

৪৫৮

শেয়ার:

রায়পুর পৌর আওয়ামিলীগ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রায়পুরে পৌর আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

News

৪মে মঙ্গলবার ২১শে রমজান রায়পুর পৌর আওয়ামিলীগ এর অস্থায়ী কার্যালয়ে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ’র সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগ থেকে মনোনীত প্রার্থী এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন। 

এছাড়াও বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন,সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার, রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার (বিএসসি) লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল চৌধুরী, সহ জেলা ও রায়পুর উপজেলা এবং পৌরসভার সকল ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ  কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।


ইফতার দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com