এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ব্যুরোচীফ চট্টগ্রাম :

প্রকাশিত: ০৪ মে ২০২১, ২২:৩৫

আপডেট: ০৪ মে ২০২১, ২২:৩৫

৪২৮

শেয়ার:

চট্টগ্রামে ঈদের জামা না পেয়ে আনোয়ারা বটতলীতে কিশোরীর আত্মহত্যা

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মায়ের কাছে নিজের আবদার করা জামাটি না পেয়ে সায়মা আকতার (১৫) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।

News

সোমবার ৩ মে বিকেল ৫টার দিকে উপজেলার বটতলী ইউনিয়নের চাঁপাতলী গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। মৃত ওই কিশোরী স্থানীয় চাঁপাতলী গ্রামের আইয়ুব আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,মৃত সায়মার মা রাবেয়া খাতুন পাড়া-মহল্লায় ফেরি করে নতুন কাপড় বিক্রি করেন। তারমধ্যে একটি জামা-কাপড় সায়মার পছন্দ হলে এবারের ঈদের জন্য মায়ের কাছে জামাটি দেওয়ার আবদার করে ওই কিশোরী। কিন্তু মেয়ের পছন্দের জামাটি দিতে তার মা নারাজ হওয়ায় সোমবার বিকেলে কিশোরী সায়মা নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, ঈদের জামা না পেয়ে অভিমান করে সায়মা নামের এক কিশোরীর আত্মহত্যার বিষয়টি পুলিশ নিশ্চিত হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে


আত্মহত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com