এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফরিদ উদ্দিন মাসউদ বাহুবল প্রতিনিধি।।

প্রকাশিত: ০৪ মে ২০২১, ২২:১৯

আপডেট: ০৪ মে ২০২১, ২২:১৯

৩৮৪

শেয়ার:

বাহুবল প্রশাসনের অভিযানে আটক ১

আজ ৪ মে মঙ্গলবার বিকেল আনুমানিক ৪.৩০ এর দিকে বাহুবল উপজেলার মীরপুর ইউনিয়নের স্বর্ণরেখ গ্রাম হতে গোপন সংবাদের ভিত্তিতে এক গাঁজাসেবীকে আনুমানিক ২০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

News

আটককৃত মোঃ সমুজ আলী (৫০) , পিতা মৃত আবদুল হক দীর্ঘদিন যাবত গাঁজা সেবন করেন। পরে তাকে মোবাইল কোর্টের মাধ্যমে গাঁজা সেবন, ব্যবহার ও প্রয়োগ করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা জরিমানা করা হয়। দণ্ডাদেশটি প্রদান করেন জনাব স্নিগ্ধা তালুকদার , উপজেলা নির্বাহী অফিসার  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বাহুবল। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, হবিগঞ্জ-এর পরিদর্শক সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com