এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার//

প্রকাশিত: ০৪ মে ২০২১, ২১:১১

আপডেট: ০৪ মে ২০২১, ২১:১১

৬৬৬

শেয়ার:

গল্প ফাউন্ডেশন, মিরসরাই উপজেলা জোন থেকে শ্রমজীবী ও গরিব অসহায়দের মাঝে খাদ্য সামগ্রিক বিতরণ

মঙ্গলবার প্রবিত্র মাহে রমজান এবং করোনা মহামারী এই পরিস্থিতিতে শ্রমজীবী মানুষ ও গরীব অসহায় মানুষ কর্ম হারা হয়ে খুবই বিপদে আছেন।নিজের বলার মতো গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনাব ইকবাল বাহার জাহিদ স্যার এর নির্দেশনা সারা দেশে জেলা উপজেলা ইফতার ও খাদ্য সামগ্রিক বিতরণ করা হয়। সেই ধারাবাহিকতায় মির সরাই উপজেলায় এগিয়ে এসেছেন।

News

এবং এতে অর্থায়ন করেছেন মোহাম্মদ খায়রুল ইসলাম, মুহাম্মদ নজরুল ইসলাম নয়ন, মোহাম্মদ রিয়াদ,মোঃসুমন,মির মুরশেদ, মোঃসোহাগ,দেলোয়ার হোসাইন,পারভেজ,কবি জাবেদ হোসেন,শরিফ, ইমাম,জিয়া,নাঈমা চৌধুরী, গিয়াসউদ্দিন, তৌহিদুল ইসলাম,ফারান শরিফ, রাহুল, রনি,তানজিদা তানজু,

মো খায়রুল ইসলাম কান্ট্রি এম্বাসেডর এন আর বি কুয়েত ও মুহাম্মদ নজরুল ইসলাম নয়ন সিনিয়র কমিউনিটি ভলান্টিয়ার ও টপ টুয়েন্টি ক্লাব মেম্বার এন আর বি আল আইন UAE, সহযোগিতায়

মির মুরশিদ এর সভাপতিত্বে এম কে এইস পারবেজ ও গিয়াসউদ্দিন এর পরিচালনায় খাদ্য সামগ্রিক বিতরণ সাথে ইফতার ও মিটআপ সম্পূর্ণ হয়।

এতে প্রধান অতিথি হিসাবে ছিলেন মোহাম্মদ জাহিদুল ইসলাম জাহীদ,কোর ভলান্টিয়ার, অতিথি হিসাবে ছিলেন মোহাম্মদ ফরহাদুল ইসলাম। 

এতে মিরসরাই উপজেলা জোন এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়, জাহিদুল ইসলাম জাহীদ কোর ভলান্টিয়ার, মো খাইরুল ইসলাম কান্ট্রি এম্বাসেডর,মির মুরশিদ উপজেলা এম্বাসেডর, মুহাম্মদ নজরুল ইসলাম নয়ন কমিউনিটি ভলান্টিয়ার ও টপ টুয়েন্টি ক্লাব, এম কে পারভেজ কমিউনিটি ভলান্টিয়ার, ফরহাদুল ইসলাম কে অতিথি সম্মাননা প্রেরন করা হয়।

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন অনলাইন ও অপলাইনে খুব জনপ্রিয় প্লাটফর্ম যেখানে উদ্যােক্তা তৈরির প্রশিক্ষণ সহ শিক্ষা, মানবিক সামাজিক, ব্যবসা সম্প্রসারণ করা হয়।হতাশা ও পিছিয়ে যাওয়া মানুষ দের নিয়ে কাজ করে যাচ্ছেন ইকবাল বাহার জাহিদ স্যার উনার জনপ্রিয় স্লোগান, স্বপ্ন দেখুন.... সাহস করুন....শুরু করুন..... এবং লেগে থাকুন....সাফল্য আসবেই"


খাদ্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com