এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৪ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শেরপুর সদর উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৩ মে ২০২১, ২৩:১৯

আপডেট: ০৩ মে ২০২১, ২৩:১৯

৪২৭

শেয়ার:

শেরপুরে করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা এই করোনা মহামারি দূর্যোগের মধ্যে তিনি আপনাদের পাশে আছে আপনাদের ভুলে যায়নি। তিনি সবসময় দেশের মানুষের কথা ভাবেন। শেরপুর জেলা প্রশাসনের মাধ্যমে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া ঐসব অসহায় ও দুঃস্থদের কাছে এ মানবিক সহায়তা পৌছে দেওয়া হয়।

News

সোমবার ( ৩ মে ২০২১ খ্রি.) শেরপুর জেলা শহরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে করোনা ভাইরাস (কোভিড-১৯) ছোবলে ক্ষতিগ্রস্ত অতি দরিদ্র, কর্মহীন, দিনমজুর, রিকশা ও ভ্যানচালক, পরিবহন শ্রমিক এবং কৃষকসহ স্বল্প আয়ের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মানবিক সহায়তা শেরপুর জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ৮০০ পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পোঁয়াজ ও লাবণ বিতরণ করা হয়। উক্ত বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ,জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। জেলা প্রশাসক আনার কলি মাহবুব এর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, স্থানীয় সরকার উপ-পরিচালক ( উপ-সচিব ) এ.টি.এম জিয়াউল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ আল মামুন,সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামসহ

সরকারি উচ্চপ্রদস্থ কর্মকর্তা কর্মচারি, বিভিন্ন সেচ্ছাসেবক সংগঠন ও শেরপুরের প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এসময় করোনা ভাইরাস রোধে সকলকে সামাজিক দূরুত্ব বজায় রাখা ও মাক্স পরার আহব্বান জানান হুইপ আতিক।


দরিদ্র করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com