এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খায়রুল আলম সবুজ, নিজস্ব প্রতিনিধি।।

প্রকাশিত: ০৩ মে ২০২১, ১৯:৩৮

আপডেট: ০৩ মে ২০২১, ১৯:৩৮

৪২ ৭৩০

শেয়ার:

পাটকেলঘাটার খলিষখালীতে মটর সাইকেলের ধাক্কায় তাইবা নামের এক শিশু আহত

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিষখালীতে মটর সাইকেলের ধাক্কায় তাইবা (৫) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে।

News

সোমবার (৩ মে) সকাল ১১ টায় পাটকেলঘাটার খলিষখালী ইউনিয়নের রাঘবকাটী গ্রামের সালাম মোল্লার বাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত ঐ শিশু রাঘবকাটী গ্রামের তরিকুল মোল্লার ছোট কন্যা। জানা যায়, আহত শিশু তার বড় চাচা আনিচ মোল্লার বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার সময় বিপরীত দিক থেকে আসা একটি মটর সাইকেল তাইবাকে ধাক্কা মেরে তাৎক্ষনিক দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। মটর সাইকেল আরোহী হেলমেট পরে থাকাই কেউ তাকে চিনতে পারেনি। এসময় তাইবার মাথায় এবং পায়ে প্রচন্ডভাবে আঘাত লেগে রক্ত ঝরতে থাকে। পরে স্থানীয় লোকজন ও ওই শিশুর মা তাকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।  হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিয়ে সাতক্ষীরা ফারজানা ক্লিনিকে পা এর এক্সরে করা হয়। এতে এক্সরে রিপোর্ট অনুযায়ী তার ডান পা ভেঙ্গে গেছে বলে ফারজানা ক্লিনিকের কর্তব্যরত ডাক্তার জানায়।

ওই শিশুর সাথে থাকা এবং একই গ্রামের বাসিন্দা আমিনুদ্দিন গাজী বলেন, আমি চেচামেচি শুনে ঘটনাস্থলে যেয়ে দেখি শিশুটি মাটিতে লুটিয়ে আছে ও তার চোখের ওপর কেটে রক্ত বের হচ্ছিল এবং পা ও মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়েছে। পরে আমি নিয়ে তাকে সাতক্ষীরা সদরে ভর্তি করি। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে সাতক্ষীরার ফারজানা ক্লিনিকে এক্সরে করে জানা যায় তার ডান পায়ে দুই জাগায় ভেঙ্গে গেছে। ওই শিশুর মা ফেরদৌসী বেগম বলেন, আমরা গরিব মানুষ।  আমার স্বামী বাড়িতেও নাই। ভাটাই কাজ করতে গেছে। আর মেয়ের এই অবস্থা হল। মেয়েকে চিকিৎসা করাতে গিয়ে আজ প্রাই ৫-৬ হাজার টাকা খরচ হয়ে গেল। কি করে কি করব বুঝতে পারছি না। সামনে আবার ঈদ। এজন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে তার মেয়ের জন্য আর্থীক সাহায্যের দাবি জানান।


এক্সিডেন্ট সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com