এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম,নড়াইল জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ০৩ মে ২০২১, ১৯:৩৪

আপডেট: ০৩ মে ২০২১, ১৯:৩৪

৩৭৩

শেয়ার:

নড়াইলে কৃষক অ্যাপে ধান সংগ্রহ উদ্বোধন

জেলার সদর উপজেলা পর্যায়ের অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ-২০২১ এর কৃষক অ্যাপের মাধ্যমে নির্বাচিত কৃষকদের নিকট থেকে ধান সংগ্রহ উদ্বোধন করা হয়েছে।

News

সোমবার (৩ মে) দুপুরে সদর খাদ্য গুদাম চত্বরে প্রধান অতিথি হিসেবে ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, উপজেলা কৃষি অফিসার মো. জাহিদুল ইসলাম বিশ্বাস, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ মনিরুল হাসান, সমাজ সেবক গোলাম মোর্তজা স্বপন, জেলা মিল মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন ওসিএলএসডি তরুন বালা, খাদ্য অফিসের কর্মকর্তাগণ, নির্বাচিত কৃষকগণ ও সাংবাদিকবৃন্দ ।

উদ্বোধনী দিনে উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের সুজিত বিশ্বাস ও কৃষ্ণপদ বিশ্বাসের কাছ থেকে মোট ২ টন ধান ক্রয় করেন।

এর আগে বেলা সাড়ে ১২টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কৃষক এ্যাপের মাধ্যমে নিবন্ধন ও আবেদনকৃত কৃষকদের নিকট হতে ধান ক্রয়ের জন্য লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়।

জানা গেছে, চলতি বছর প্রতি কেজি ধান ২৭ টাকা করে ১ হাজার ৮০ টাকা মণ দরে লটারির মাধ্যমে সদরে প্রথম অবস্থায় মোট ৩ হাজার ৩৭ জন কৃষকের কাছ থেকে ধান ক্রয় করা হবে। এছাড়া জেলায় সবমিলিয়ে মোট ধান ক্রয় করা হবে ১ হাজার ৫শ’ ৩৭ মেট্রিক টন।


ধান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com