এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ফরিদ উদ্দিন মাসউদ বাহুবল প্রতিনিধি।।

প্রকাশিত: ০২ মে ২০২১, ২৩:৩৬

আপডেট: ০২ মে ২০২১, ২৩:৩৬

৪৫৭

শেয়ার:

বাহুবলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে একব্যক্তি আটক

আজ ২ মে রবিবার দুপুর ১১ টায় বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বাহুবল জনাব স্নিগ্ধা তালুকদার মহোদয়ের উপস্থিতিতে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

News

অভিযানকালে এক ব্যক্তিকে সরকারি খালের মাটি অপসারণ করে ইট ভাটায় বিক্রয় করার অপরাধে আটক করা হয়।

আটককৃত মো: দরবেশ আলী, পিতা মৃত মেন্দি মিয়া-কে মোবাইল কোর্টের মাধ্যমে সরকারি খালের মাটি অপসারণ করে বিক্রয় করার অপরাধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ মোতাবেক এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডাদেশটি প্রদান করেন জনাব খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বাহুবল। 

এছাড়া ভাদেশ্বর ইউনিয়নের বড়গাঁও গ্রামে অভিযান পরিচালনাকালে বালু উত্তোলনের দুটি ড্রেজার মেশিন ও আনুমানিক ১০০ ফুট পাইপ জব্দ করে ধ্বংস করা হয়। অবৈধভাবে উত্তোলিত আনুমানিক দুই হাজার ঘনফুট বালু জব্দ করা হয়।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com