এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কাকন সরকার শেরপুর সদর প্রতিনিধিঃ

প্রকাশিত: ০২ মে ২০২১, ২৩:৩০

আপডেট: ০২ মে ২০২১, ২৩:৩০

৫৪৪

শেয়ার:

প্রস্ফুটিত শেরপুর ফেইসবুক গ্রুপের ইফতার বিতরণ

প্রস্ফুটিত শেরপুর ফেইসবুক গ্রুপের ৭ম বর্ষে পদার্পন উপলক্ষে সুবিধা বঞ্চিত পথচারীদের জন্য এডমিন প্যানেলের আয়োজনে ইফতার উপহার বিতরণ।

News

আজ রবিবার (২ মে) প্রস্ফুটিত শেরপুর ফেইসবুক গ্রুপের ৭ম বর্ষে পদার্পন উপলক্ষে সুবিধা বঞ্চিত পথচারীদের জন্য এডমিন প্যানেলের আয়োজনে আসন্ন রমজান উপলক্ষে অতি দরিদ্র ও অসহায় দুঃস্থদের  মাঝে ইফতার উপহার বিতরণ করা হয়। 

শেরপুর শহরের খোয়ারপাড় ( শাপলা চত্ত্বর ) ও  শেরপুর শহরের নিউমার্কেট ( পায়রা চত্ত্বর ) এ ইফতার উপহার বিতরন করা হয়।

অনেকেই নানা মন্তব্য করেন, প্রচারের কি দরকার ! কিন্তু আমাদের কথা হচ্ছে , ইফতার ভাগাভাগি দেখে অন্যরা যদি এই আয়োজন করে তবেই সার্থকতা। প্রস্ফুটিত শেরপুরের পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম  অব্যাহত থাকবে।করোনা কালিন সময় সকলেই মাস্ক ব্যবহার করার জন্য প্রচারনা চালায় প্রস্ফুটিত শেরপুর ফেইসবুক গ্রুপের এডমিন প্যানেলের সদস্য বৃন্দ। 


ইফতার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com