এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রাসেল আহমেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১, ২২:৫০

আপডেট: ২২ এপ্রিল ২০২১, ২২:৫০

৬০১

শেয়ার:

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমানের যোগদানের এক বছর আজ

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমানের যোগদানের এক বছর আজ। গত এই এক বছরের সময়ে সফলতার ঝুলিতে যোগাড় হয়েছে অনেক কিছু--- একদিকে মানুষের ভালোবাসা, আস্থা, বিশ্বাস তার সাথে আইন শৃঙ্খলার অসাধারণ উন্নতি ---সেই পথ পরিক্রমায় কুমারখালী থানায় যোগদানের বয়স এক বছর।

News

কুষ্টিয়ার সাবেক পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম এবং সুযোগ্য পুলিশ সুপার খাইরুল আলমের আস্থা ভাজন এই চৌকস পুলিশ কর্মকর্তা একেরপর এক সফলতা দেখিয়ে চলেছেন ---গত ৫ নভেম্বর ২০২০ ইং কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে পড়ে থাকা অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধারের পর ৬ ঘন্টার মধ্যে লাশের পরিচয় সনাক্ত করেই ক্ষান্ত হননি এক সপ্তাহের মধ্যে লাশের গায়ের ফিঙ্গার প্রিন্ট ধরে হত্যাকারী সনাক্ত করে বরিশাল থেকে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার মতো অসামান্য অবদান রাখতে সক্ষম হয়েছেন তিনি।

শুধু তাই নয় গত কয়েক মাস আগে কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজারে অনেক বড় ধরনের সংঘর্ষ হয়েছিল, যদিও সে সংঘর্ষে একজন নিহত হয়েছিল তারপরও তার বিচক্ষণতা এবং সাহসী পদক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছিল। না হলে সেদিন হতাহতের সংখ্যা অনেক বেড়ে যেত--

এরপর ধলনগর বাজারে অনুরূপ একটা সংঘর্ষের ঘটনা ঘটে কিন্তু উনার পূর্ব প্রস্তুতি থাকার কারণে সেদিনও এলাকার মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে পেরেছিলেন। এবং বিচক্ষণতার কারণে ঐ এলাকায় অদ্যবতি আইন শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। তার কিছু দিন পর যদুবয়রা ইউনিয়নের চাঁদপুর বাজারের পাশে মাছধরা কে কেন্দ্র করে সংঘর্ষ জড়িয়ে পড়ার আগেই তা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন, এ ছাড়াও জানা অজানা অনেক কাজে তিনি নিজেকে সাহসীকতার সাথে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। সব মিলিয়ে কুমারখালী উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তার এই অসামান্য অবদানের জন্য আমি আমার পক্ষ থেকে নান্দনিক অভিনন্দন শুভেচ্ছা শুভ কামনা জানাই। পাশাপাশি সকল ধরনের পরামর্শ সহযোগিতার হাত প্রসারিত রাখতে প্রত্যয় ব্যক্ত করছি।


যোগদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com