এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম ,নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১, ১৭:৩৮

আপডেট: ১৯ এপ্রিল ২০২১, ১৭:৩৮

৪৯৪

শেয়ার:

নড়াইলে সর্বাত্মক লকডাউনে শতাধিক মামলায়, জরিমানা সাড়ে ৩ লাখ টাকা

নড়াইলে ষষ্ঠ দিনের মতো চলছে সর্বাত্মক লকডাউন । জেলা পুলিশ ও ট্রাফিক পুলিশের অভিযানে গত ৫ দিনে শতাধিক মামলা দায়ের করে আনুমানিক সাড়ে ৩ লাখ টাকা জরিমানা আদায় এবং কাগজপত্রবিহীন মোটরসাইকেল, ইজিবাইক, আলমসাধু নছিমনসহ মোট ৬০টি যান আটক করা হয়েছে।

News

আজ (সোমবার) সকাল থেকে শহরের বিভিন্নস্থানে জেলা পুলিশ ও ট্রাফিক পুলিশ চেকিং চলছে। এছাড়া পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নেতৃত্বে শহরের বিভিন্নস্থানে পুলিশবাহিনীর টহল ও চেকিং অব্যহত রয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, ডিবি ওসি সুকান্ত সাহা, ট্রাফিক পুলিশ সার্জেন্ট জাহিদুল ইসলামসহ জেলা পুলিশ ও ট্রাফিক পুলিশের কর্মকর্তারা উপস্থিত থেকে টহল ও চেকিং তদারকি করছেন।

রাস্তায় সীমিত সংখ্যক ইজিভ্যান, ইজিবাইক চলতে দেখা যাচ্ছে। মুদি দোকান খোলা থাকলেও ক্রেতার সংখ্যা খুবই কম। কাঁচা বাজার, মাছ বাজার কিছু ক্রেতা দেখা গেছে। জরুরী প্রয়োজন ছাড়া পুলিশ কাউকে রাস্তায় বের হতে দিচ্ছে না । 

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, সরকারি নির্দেশনা মেনে আমরা কাজ করছি। বিভিন্ন জায়গায় চেকপোষ্ট বসিয়েছি, কারো সাথে খারাপ ব্যবহার না করে সর্বাত্মক লকডাউন কিভাবে সার্থক করা যায় সে চেষ্টা করছি।


জরিমানা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com