এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি,নরসিংদী প্রতিনিধি:

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১, ২১:৫২

আপডেট: ১৭ এপ্রিল ২০২১, ২১:৫২

৪০৩

শেয়ার:

" খালেদা জিয়ার সুস্থতা কামনায় মনোহরদীতে দোয়া মাহফিল"

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মনোহরদীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

News

আজ শনিবার(১৭ এপ্রিল) বাদ আছর নরসিংদী জেলার মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়ন্থ তারাকান্দী উচ্চ বিদ্যালয় মাঠে লেবুতলা ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মিলাদের সার্বিক তত্ববধানে ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল। দোয়া ও মিলাদ মাহফিল থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের অসুস্থ নেতাদের সুস্থতার জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিলে মোনাজাতে অংশগ্রহণ করেছিলেন,মনোহরদী উপজেলা যুবদল নেতা শফিকুল ইসলাম,শাফিউদ্দিন করুন,জাকারিয়া মনোহরদী উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা শহিদুল্লাহ,শরিফুল ইসলাম ও ইসমাইল হোসেন,কামাল,নরসিংদী জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাম্মির রহমান টিপু উপজেলা ছাত্রদল নেতা রোমান,টিটু,মোজাহিদ,সৌরভ,সোহেল,শাকিল,রাজন,রাসেল মোড়ল নজরুল,রনি,মহসিনসহ বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।


সুস্থতা দোয়া মিলাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com