এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ)

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২১, ১০:১৫

আপডেট: ১৫ এপ্রিল ২০২১, ১০:১৫

৭৮৩

শেয়ার:

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা তাফসির আলম রাহাতের উদ্যোগে জয় বাংলা এক্সপ্রেস শহরের যেকোন স্থানে ফ্রি হোম ডেলিভারী

আসন্ন লকডাউনে মানুষের অবস্থান ঘরে নিশ্চিত করার লক্ষে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ এর পক্ষ থেকে তাফসির আলম রাহাত এর সহযোগিতায় কোনো প্রকার সার্ভিস চার্জ ছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্য হোম ডেলিভারি সার্ভিস জয় বাংলা এক্সপ্রেস চালু করেছে।

News

জয় বাংলা এক্সপ্রেস সার্ভিসটির উদ্ভোধন ঘোষণা করেন জনাব ইকরামুল হক টিটু,মেয়র ময়মনসিংহ সিটি কর্পোরেশন। আরও উপস্থিত ছিলেন জনাব শাজাহান মিয়া, এ এস পি, মময়মনসিংহ এবং জনাব এহতেশামুল আলম,সভাপতি, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ। তারা সকলেই জয় বাংলা এক্সপ্রেস এর যে মানুষের সেবা করার লক্ষ্যে পথ চলা শুরু করেছে সেই লক্ষ্য যেন অর্জিত হয় সেই আশা ব্যক্ত করেছেন এবং এই সার্ভিস এর যে কোনো প্রয়োজনে তাদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। আর সকলকে এই লকডাউনে বাসায় থাকার আহবান করেছেন যে কোনো প্রয়োজনে এই সার্ভিস এর সহযোগিতা নিতে বলেছেন।


ফ্রি হোম ডেলিভারী সেবা প্রদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com