এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রসেল আহমেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি.

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১, ১৬:১৭

আপডেট: ১৪ এপ্রিল ২০২১, ১৬:১৭

৮৭০

শেয়ার:

চাপড়া ইউনিয়ন যুবলীগ এর সভাপতি খায়রুল ইসলাম খোকন নিজ উদ্যোগে একটা সাব মার্শাল পাম্প বসানোর সম্পন্ন হল।

কুষ্টিয়া কুমারখালী চাপড়া ইউনিয়ন চলছে পানি সংকটের হাহাকার। কোন টিউবওয়েলে উঠছে না পর্যাপ্ত পানি। তাই পানি সংকটে পড়েছে সাধারণ জনগণ ।

News

এরই ধারাবাহিকতায় চাপড়া ইউনিয়ন ৫ নং ওয়ার্ডে কারিগর পাড়ায় পানি সংকট নিরসনে সাবমারসাল পাম্প বসানো সম্পন্ন হয় চাপড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে। চাপড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ খায়রুল ইসলাম খোকন তার নিজ ব্যক্তিগত ২৫ হাজার টাকায় অর্থায়নে কারিগর পাড়ায় সাব মার্সেল পাম্প বসান। আর এই সাবমারসাল পাম্প উদ্বোধন করেন চাপড়া ইউনিয়ন এর স্বনামধন্য চেয়ারম্যান মনির হাসান রিন্টু। এ সময় আরো উপস্থিত ছিলেন চাপড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন। কারিগরপাড়ার সাধারন জনগন জানান তাদের এই কারিগর পাড়ায় কারো টিউবল এই পর্যাপ্ত পানি উঠছে না। এমতাবস্থায় একটা সাবমারসাল পাম্প বসানোর হলে এই কারিগরপাড়া জনদুর্ভোগ অনেকটাই কমে যাবে বলে আশাবাদী কারিগরপাড়া আর সাধারণ মানুষের কথা চিন্তা করেই মোঃ খায়রুল ইসলাম খোকন কারিগর পাড়ায় এই সাবমারসাল পাম্প বসান। এতে খুশি হন কারিগরপাড়ার সাধারণ মানুষ।


জনসেবা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com