এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১, ২২:১০

আপডেট: ১১ এপ্রিল ২০২১, ২২:১০

৩৯৫

শেয়ার:

খোকসায় বিপুল পরিমাণ মাদক সহ আটক-২

কুষ্টিয়া খোকসা উপজেলা বাসষ্টান্ড থেকে গোপন সংবাদ এর ভিওিতে মাদক সহ মাদক ব্যবসায়ী আটক।

News

রবিবার (১১ এপ্রিল) বিকেলে পুলিশের বিশেষ অভিযানে ১৪০ বোতল ফেন্সিডিল, ৬ কেজি গাঁজা এবং মাদক বহন কাজে ব্যবহৃত ১টি নোহা মাইক্রোসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে খোকসা থানা পুলিশ।

পুলিশ জানিয়েছেন গ্রেফতারকৃতরা হলেন, দৌলতপুর বাহিরমাদি গ্রামের মৃত আরজেত মন্ডলের ছেলে পিন্টু (৩০) ও দৌলতপুর সিরাজগঞ্জ গ্রামের মন্জু বক্সের ছেলে সঞ্জীব হাসান মন্ডল (৪৬)।

খোকসা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খোকসা বাসষ্টান্ডে রাস্তার উপর অভিযান চালিয়ে ফেন্সিডিল, গাঁজা এবং মাদক বিক্রির কাজে নিয়জিত একটি গাড়ি যার নং (ঢাকা মেট্রো-চ-৫১-৬৯৩৮) সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। খোকসা থানায় নিয়মিত মামলা রুজু পূর্বক আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হচ্ছে। এই নিউজ লেখা ওবদি আসামিরা থানা হাজতে ছিলেন।


অপরাধ মাদক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com