এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম, নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১, ২৩:২১

আপডেট: ১০ এপ্রিল ২০২১, ২৩:২১

৪৪৩

শেয়ার:

নড়াইল লোহাগড়ায় ছাত্রলীগ নেতা নয়নের মাস্ক বিতরণ

করোনারভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে এবং জনসাধারণকে অধিক সচেতন করতে নড়াইলের লোহাগড়ায় মাস্ক বিতরণ করেছে ছাত্রলীগ নেতা নয়ন বিশ্বাস।

News

শুক্রবার  (১০ এপ্রিল) তিনি উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন। এদিন দুপুর থেকে প্রায় সন্ধ্যা পর্যন্ত উপজেলা শহরের লক্ষ্মীপাশা বাজার, হাসপাতাল চত্বর, ফয়েজ মোড়, থানার নামনে ও বাসস্ট্যান্ড এলাকায় সচেতনতামূলক প্রচারাভিযান চালিয়ে ব্যবসায়ী, ক্রেতা, ইজিবাইক ও ভ্যানচালকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

ছাত্রলীগ নেতা নয়ন বিশ্বাস বলেন, ‘আমি দেশের জন্য সবসময় কাজ করতে চাই। করোনাভাইরাস যতদিন থাকবে আমার মাস্ক বিতরণ অব্যহত থাকবে।’

মাস্ক বিতরণ কর্মসূচিতে ছাত্রলীগের ফাইম, হৃদয়, আশিকুর রহমান, রাফি, ইমামসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন স্তরের কর্মীরা উপস্থিত ছিলেন।


করোনা মাক্স

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com