এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

তরিকুল ইসলাম,জেলা প্রতিনিধি নড়াইল:

প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২১, ২১:১১

আপডেট: ০৯ এপ্রিল ২০২১, ২১:১১

৪৪৫

শেয়ার:

মাস্ক ব্যবহার না করায় নড়াইল মাইজপাড়ায় ৮ জনকে জরিমানা

বৈশিক করোনাভাইরাস কোভিড-১৯ এর প্রকোপ বেড়ে যাওয়াই সারাদেশের ন্যায় নড়াইল মাইজপাড়া বাজার ইসলামিক ব্যাংক,গরুর হাট,কাচা বাজার এর সামনে প্রশাসনের চলমান অভিযানের অংশ হিসেবে স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করাই ৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

News

শুক্রবার (৯এপ্রিল) বিকাল সাড়ে ৫  টার সময়   মাইজপাড়া বাজার ইসলামিক ব্যাংক,গরুর হাট,কাচা বাজার এর সামনে প্রশাসনের চলমান অভিযানে করোনা মহামারীতে স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করাই মোট ৮ জন পথচারীকে ১শত টাকা করে  জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালা করেন নড়াইল উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম। এসময়ে মাস্ক পরিধান না করা ব্যক্তিদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম বিনামূল্লে ১শত মাস্ক বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম বলেন, বৈশিক মহামারী করোনাভাইরাস কোভিড-১৯ আবারো বেড়ে যাওয়াই চলমান মহামারী ঠেকাতে বাধ্যতামূলক ভাবে জনসাধারণকে মাস্ক ব্যবহারের জন্য এ অভিযান পরিচালনা করা হচ্ছে । তিনি আরো বলেন, আমাদের এ অভিযান অব্যহত থাকবে।


করোনা জরিমানা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com