এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দুল আহাদ চৃুনারুঘাট প্রতিনিধি ::

প্রকাশিত: ০৭ এপ্রিল ২০২১, ১৬:৫৮

আপডেট: ০৭ এপ্রিল ২০২১, ১৬:৫৮

৪৮৩

শেয়ার:

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো ছাত্রলীগের সহ সভাপতি শিপন খান

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পৌর ছাত্রলীগের সহ সভাপতি শিপন খান মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে।

News

বুধবার (৭ এপ্রিল) দুপুরে মাধবপুর উপজেলায় যাওয়ার পথিমধ্যে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে পিকআপ তার মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই শিপন খান মারা যান ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) এবং তার দুই সঙ্গীয় গুরুতর আহত হন।

জানা যায়,হবিগঞ্জের চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ-সভাপতি  শিপন খান ও সফরসঙ্গী আরও দুজন মাধবপুর যাওয়ার পথিমধ্যে  মোটর সাইকেল ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন।দুপুর দেড়টার দিকে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগান গেইটের সামনে তিনি দুর্ঘটনায় মারা যান। খবর পেয়ে তেলিয়াপাড়া ফাড়ি পুলিশ ও বিজিবি সদস্যরা পিকআপ ভ্যানটিকে আটক করে এবং নিহতের লাশ উদ্ধার করেন। ঘাতক চালক পালিয়ে গেছে।  

নিহত শিপন পৌর শহরের বড়াইল এলাকার বাসিন্দা। নিহতের পিতা মাতা ছাড়াও দুই বোন রয়েছে পরিবার সুত্রে জানা গেছে। তার মৃত্যুতে চুনারুঘাটে শোকের ছায়া নেমে এসেছে।এবং আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি শোক প্রকাশ করেন।


এক্সিডেন্ট সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com