এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আলমগীর ইসলাম ফুলপুর (ময়মনসিংহ)

প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২১, ২০:৩০

আপডেট: ০৬ এপ্রিল ২০২১, ২০:৩০

৩৭০

শেয়ার:

ফুলপুর ময়মনসিংহ জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠে জনবান্ধব ইউএনও,এবং থানা পুলিশ।

ময়মনসিংহ ফুলপুর উপজেলায় (কোভিট-১৯)করোনা ভাইরাস সংক্রমণ রোধে মাঠে নামলেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার।ও ফুলপুর থানা অফিসার ইনচার্জ ইমারাত হোসেন গাজী।

News

মঙ্গলবার(৬ এপ্রিল) বৃহত্তর ফুলপুরে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাজারের অলিগলিতে মাস্ক বিতরণ ও সরকারি ১৮ নির্দেশনা নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানকে নির্দেশনা পালনে অনুরুধ জানান নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার এসময় তিনি ফুলপুরবাসীকে করোনা দ্বিতীয় থাবা থেকে বাঁচতে মাস্ক পরিধানসহ সরকারি সকল নির্দেশনা মেনে চলতে বলেন।

এবং তিনি বিশ্বব্যাপী করোনার দ্বিতীয় ঢেউ ব্যাপক ভাবে ছড়িয়ে পড়েছে তাই মাননীয় প্রধানমন্ত্রী জীবন ও জীবিকাকে সমুন্নত রাখার মাধ্যমে দেশের অর্থনীতির চাকা সচল রাখার জন্য ইতিপূর্বে বেশ কিছু নির্দেশনা প্রদান করেছেন।এসব প্রয়োজনীয়তা উপলব্ধি করে সরকার জনগনের জীবনের নিরাপত্তা বিধানে(৬ই এপ্রিল)সকাল থেকে কঠোর বিধি নিষেধ আরোপ করেছে।আর এসব বিধি নিষেধ কঠোর ভাবে পালনের জন্য জনগনকে সচেতন করতে উপজেলা প্রশাসনের এই পথযাত্রা।

এ সময়় উপস্থিত ছিলেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারাত হোসেন গাজীর নেতৃত্বে পুলিশ দল ,সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ ।


করোনা টিকা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com