এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আব্দুল আহাদ চুনারুঘাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২১, ০০:১৪

আপডেট: ০৬ এপ্রিল ২০২১, ০০:১৪

৫১৫

শেয়ার:

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে চুনারুঘাটে প্রচারাভিযান এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা

সকাল ১১.০০ ঘটিকা থেকে বেলা ২.০০ ঘটিকা পর্যন্ত চুনারুঘাট উপজেলায় বাজারসহ বিভিন্ন স্থানে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে প্রচারাভিযান ও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

News

মন্ত্রীপরিষদ কর্তৃক ৫ এপ্রিল ২০২১ তারিখ থেকে ১১ এপ্রিল ২০২১ খ্রি. পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়। লকডাউন চলাকালীন সময়ে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহিরে না আসা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য/সামগ্রীর দোকান এবং ফার্মেসী ছাড়া সকল ব্যবস্থা প্রতিষ্ঠান বন্ধ রাখা এবং সকলকে মাস্ক পরিধানসহ কঠোর স্বাস্থ্য বিধি মেনে দৈনন্দিন কার্যকলাপ পরিচালনা করতে উপজেলা প্রশাসন, চুনারুঘাট এর পক্ষ হতে সকলকে অনুরোধ করা হয়।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রচারাভিযানকালে স্বাস্থবিধি না মানায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন- ২০১৮ এর ২৫ (২) ধারায় ০৬টি মামলায় ২৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উক্ত প্রচারাভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জনাব সত্যজিত রায় দাশ, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং জনাব মিলটন চন্দ্র পাল, সহকারী কমিশনার (ভূমি) ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, চুনারুঘাট। এসময় সার্বিক সহযোগিতায় ছিলেন, জনাব চম্পক দাম, অফিসার ইনচার্জ (তদন্ত)সহ চুনারুঘাট থানা পুলিশের একটি টিম।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com