এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২১, ১৯:১৮

আপডেট: ০৩ এপ্রিল ২০২১, ১৯:১৮

৪৩৬

শেয়ার:

কুষ্টিয়ায় ভেজাল গুড় তৈরির কারখানা সিলগালা, সরঞ্জাম জব্দ

কুষ্টিয়ার খোকসায় দিলীপ ট্রেডার্স নামে একটি কারখানায় ভেজাল গুড় তৈরির অভিযোগে কারখানাটি সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ভেজাল গুড় তৈরির সরঞ্জাম জব্দ করা হয়।

News

শনিবার (৩) এপ্রিল দুপুরে খোকসা উপজেলার ডাক বাংলো রোড এলাকায় ওই  কারখানায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে রাজু কুমার বিশ্বাস (৪৫) কে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও  দিলীপ বিশ্বাস (৪৭) কে ১লক্ষ টাকা জরিমানা করা হয়। তবে ঘটনাস্থল থেকে কয়েকজন পালিয়ে যান। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা ভূমি কমিশনার ইসাহাক আলী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন,এ চক্রটি  দীর্ঘদিন ধরে পঁচা গুড়, ফিটকিরি, চিনি, রঙ ও রাসায়নিক দ্রব্য ব্যবহার করে ভেজাল গুড় তৈরি ও বাজারজাত করে আসছিল। বিষয়টি জানতে পেড়ে কারখানাটি সিলগালা করা হয়েছে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com