এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২১, ১৪:৫২

আপডেট: ০২ এপ্রিল ২০২১, ১২:১৪

৭১৯ ১৪

শেয়ার:

সন্ত্রাসীদের গুলিতে আহত শ্রমিক নেতা আরব আলী

মঙ্গলবার আনুমানিক দুপুর দের-ঘটিকার সময় ক্যান্টনমেন্ট থানা জাতীয় শ্রমিক লীগের দপ্তর সম্পাদক মোঃ আরব আলী সন্ত্রাসীদের গুলিতে আহত হন।

News

পশ্চিম মাটিকাটা নিবাসী ঢাকা ক্যান্টনমেন্ট থানা জাতীয় শ্রমিক লীগের দপ্তর সম্পাদক মোঃ আরব আলী  (৪৭) গত মঙ্গলবার  পশ্চিম মাটিকাটা ম্যাগপাই মডেল স্কুল এর সামনে সন্ত্রাসীদের গুলিতে আহত হন। পেশায় ঠিকাদার ও খেটে খাওয়া মানুষ আরব আলী জানান সন্ত্রাসীদের-কে চাঁদা না দেওয়ার কারনে তার উপর এই বর্বরোচিত হামলা চালানো হয়।

আরব আলী জানান মঙ্গলবার ( ৩০ মার্চ ) আনুমানিক দুপুর দের-ঘটিকার সময় ১০-১৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী তার উপর এলোপাথাড়ি গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন আরব আলী। ঘটনার খবর পেয়ে ছুটে আসেন ক্যান্টনমেন্ট থানা জাতীয় শ্রমিক লীগের কর্মী-বান্ধব ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ জামাল মাতুব্বর। জামাল মাতুব্বর অত্যন্ত দ্রুততার সাথে তাকে ঢাকা মেডিকেল নিয়ে যান। বর্তমানে তিনি আশংকামুক্ত আছেন।

ক্যান্টনমেন্ট থানা জাতীয় শ্রমিক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ জামাল মাতুব্বর এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি প্রশাসনের কাছে দাবী জানান ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের অতি সত্তর গ্রেফতার করে যেনো দৃষ্টান্তমূলক শাস্তির প্রদান করা হয়।


অপরাধ হামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com