এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার -ঃ

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২১, ১৩:২৫

আপডেট: ০১ এপ্রিল ২০২১, ১৩:২৫

৪২৩ ৩০

শেয়ার:

চুনারুঘাটের আহম্মদাবাদ ইউপির ভিজিডি চাউল বিতরণ

(১ এপ্রিল) বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউপি প্রাঙ্গণে ভিজিডি চাউল বিতরণ উদ্বোধন করেন চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু।

News

এসময় উপস্থিত ছিলেন,বীরমুক্তিযোদ্ধা নমীর খান, ইউপি সচিব মাসুদ আহমদ, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, ইউপি সদস্য নটবর রুদ্রপাল, সোহেল কালাম আজাদ চৌধুরী,মাখন গোস্বামী, চন্দ্রতাতী, সফিকুর রহমান সাপু, ফরিদ মিয়া, গোল বাহার ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহিন আলম।

চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন, অসহায় ও গরীব নারী সুবিধাভোগীদের প্রাপ্য তাদের বুঝিয়ে দিয়েছি। তারা যেন মাহে রমজানে স্বাচ্ছন্দ্যে  রোজা রাখতে পারেন। তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার ও স্থানীয় সংসদ সদস্য বেসামরিক   বিমান পরিবহন ও পর্যটন  প্রতিমন্ত্রী এড.মাহবুব আলীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।


চাউল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com