এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঈীর পারভেজ খোকসা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১, ১৫:২১

আপডেট: ১৮ মার্চ ২০২১, ১৫:২১

৮২২ ১৯ ৪৭

শেয়ার:

অর্থের অভাবে হচ্ছে না চিকিৎসা, সাহায্য চান সাগর হোসেন

অর্থের অভাবে কিডনি প্রতিস্থাপন করতে পারছেন না কুষ্টিয়ার খোকসা উপজেলার বেতবাড়িয়া গ্রামের সাগর হোসেনের। তিনি বর্তমানে ন্যাশনাল ইনেষ্টিউট অফ ঢাকা শ্যামলী হসপাতালে চিকিৎসাধীন।

News

খোকসা সরকারি কলেজের শিক্ষার্থী সাগরের ১ টা কিডনি পুরোই নষ্ট ও আর একটা কিডনি ৪০% নষ্ট হয়েছে বলে জানা গেছে, তার কিডনি প্রতিস্থাপন করতে প্রায় ১৫ লাখ টাকার প্রয়োজন বলে পারিবারিক সূত্র জানিয়েছেন।

পারিবারিক সূত্র জানিয়েছেন,সাগরে চিকিৎসা দিতে এখন আমাদের হিমশিম খেতে হচ্ছে। তার ২ টা কিডনি নষ্ট হয়েছে বলে জানিয়েছেন ঢাকার ডাক্তাররা। তার এখন পর্যন্ত চিকিৎসা দিতে ৩ লক্ষ টাকা খরচ হয়েছে। আমরা দিন আনি দিন খায় এতো অর্থ দিয়ে চিকিৎসা করার মতো কোন পরিবেশ আমাদের নেই। সবাই কাছে আকুল আবেদন সাগরের চিকিৎসার জন্য সবাই এগিয়ে আসবেন। যে যা পারেন তাই দিয়ে বাবা মরা ছেলের পাশে এসে দাড়াবেন।


অসুস্থ চিকিৎসা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com