এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মহিউদ্দিন স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২১, ২৩:১২

আপডেট: ২৬ ফেব্রুয়ারী ২০২১, ২৩:৩৭

৪৯ ১১০৮ ১১

শেয়ার:

চন্ডীপুরের চেয়ারম্যান হয়ে মানুষের সেবা করতে চান ইকবাল পাটাওয়ারী

মোঃ ইকবাল পাটওয়ারী । লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডীপুর ইউনিয়নের পশ্চিম মাসিমপুরের একজন বাসিন্দা।এমনকি একজন সমাজসেবক হিসেবেও বেশ পরিচিত।

News

জনগণের পাশে থেকে কাজ করার প্রত্যয়ে আগামীতে চন্ডীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। এমনকি জনগণের সেবা করার জন্যই চেয়ারম্যান নির্বাচন করবেন। ইউপি নির্বাচনী বিষয় নিয়ে ‘দৈনিক ভোরের আলোকে দেয়া এক সাক্ষাৎকারে ইকবাল পাটওয়ারী  এসব কথা বলেন৷

জানা গেছে, এলাকায় রয়েছে ইকবাল পাটওয়ারীর ব্যাপক পরিচিত। তিনি রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মাসিমপুর এ,এল,এম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি এবং তিনি একজন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবেও পরিচিত। শুধু তাই নয়, অসহায় দরিদ্রের বন্ধু বলেও সবার মাঝে পরিচিত। যে কোন সামাজিক কাজে ছুটে অাসেন তিনি৷ এমনকি ভালো কাজকে হ্যা এবং খারাপ কাজকে না বলে থাকেন৷ সবসময় ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিপক্ষে কথা বলেন তিনি৷

এভাবেই মানুষের পাশে থাকার কারনে ধীরেধীরে বাড়তে থাকে সমাজে তার জনপ্রিয়তা৷ জনগণের একটাই কথা তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে পাল্টে যাবে এই চন্ডীপুর ইউনিয়নের  চিত্র। চন্ডীপুর হবে মডেল ইউনিয়ন। আরও থাকবে না রাস্তাঘাটের কারনে ভোগান্তি। এমনকি ইউনিয়ন পরিষদ থেকে সর্বক্ষণিক নাগরিকত্ব সেবা পাবে জনগণ।

চন্ডীপুরবাসী জানিয়েছেন, অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে একজন প্রতিবাদী কণ্ঠস্বর। কোন অনিয়ম দুর্নীতিকে প্রশ্রয় দেন না তিনি। এমনকি মাদকের বিরুদ্ধে সবসময় কঠোর৷ তরুণ ও যুবসমাজ যেন মাদকের ভয়াবহ ছোঁবলে না পড়ে সেজন্য চন্ডীপুরের বিভিন্ন এলাকায় যুব ও তরুণদের নিয়ে মতবিনিময় করে থাকেন৷

সবমিলিয়ে ইকবাল পাটাওয়ারী জনপ্রতিনিধি হিসেবে দেখতে চান স্থানীয়রা। তবে এখন সময়ের অপেক্ষায় রয়েছে চন্ডীপুরবাসী। এমনকি দলীয় মনোনয়ন দিলে অাওয়ামী লীগের মনোনয়নের ক্ষেত্রেও তিনি অনেকটাই অালোচিত বলে জানা গেছে৷ নির্বাচনের ভোটের মধ্য দিয়ে ইকবাল পাটাওয়ারী বিজয় নিশ্চিত হবে বলেও জানান এলাকাবাসী।

অন্যদিকে অসহায় দরিদ্ররা অর্থের অভাবে চিকিৎসা নিতে না পারায় তিনি তাদের পাশে থেকে চিকিৎসার দায়িত্ব নিয়ে থাকেন৷ এমনকি মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কারও দিয়ে থাকেন তিনি৷ চন্ডীপুর এলাকায় সবার মুখে এখন তারই কথা।

চন্ডীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ইকবাল পাটাওয়ারী ‘‘দৈনিক ভোরের আলো কে’ বলেন, জনগণ চাচ্ছে বলেই অামি নির্বাচন করতে ইচ্ছে প্রকাশ করেছি। কারন জনগণের ভোট ছাড়া অামি নির্বাচনে বিজয়ী হতে পারবো না৷ তাই জনগণের সিদ্ধান্তই অামার চুড়ান্ত সিদ্ধান্ত।

তিনি আরও বলেন, আমরা মানুষ জাতি হিসেবে অন্যদের পাশে থেকে তাদের সেবা করাটা অামাদের দায়িত্ব। অাগামীতে অামি ইউপি নির্বাচন করবো শুধু জনগণের জন্য। বিগতদিন থেকেই স্বপ্ন ছিল জনপ্রতিনিধি হয়ে জনগণের পাশে থাকবো৷ তাই সকলের চাওয়ায় অামি নির্বাচন করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। সবাই অামার জন্য দোয়া করবেন৷


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com