এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্টাফ রিপোর্টার//

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২১, ২০:১২

আপডেট: ৩১ জানুয়ারী ২০২১, ২০:১২

৭২২

শেয়ার:

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন মিরসরাই উপজেলা জোন থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ ৩১ জানুয়ারি রবিবার বিকাল ৩ টায় নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন মিরসরাই উপজেলা জোন এর পক্ষে গরীব দুঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

News

প্রধান অতিথি হিসাবে ছিলেন জনাব জাহিদ ইসলাম কোর ভলান্টিয়ার, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন, এবং যারা অর্থায়ন করেছেন খাইরুল ইসলাম,মুহাম্মদ নজরুল ইসলাম নয়ন, মুরশিদ মির,কবি জাবেদ হোসাইন, শরিফুল ইসলাম সোহাগ,পারবেজ,মোসলিম উদ্দিন, জামাল উদ্দিন,গিয়াস উদ্দিন,আবির উদ্দীন রহিম,মোঃইয়াছিন,ফয়সাল,নজরুল ইসলাম,ফারহান শরিফ,রিয়াজ,তানজিনা আক্তার তানজু, জনাব ইকবাল বাহার জাহিদ স্যার এর প্রতিষ্ঠিত ও পরিচালিত অনলাইনে সবচেয়ে জনপ্রিয় প্লাটফর্ম নিজে বলার মতো একটি গল্প ফাউন্ডেশন যে খানে রয়েছেন বাংলাদেশের ৬৪ জেলা ও বিশ্বের ৫০ টির ও বেশি দেশের বাঙালি প্রায় পাঁচ লক্ষ শিক্ষার্থী।  

এই প্লাটফর্মের মুখ্য উদ্দেশ্য লেখাপড়া করা, উদ্যোক্তা হওয়া, একজন ভালমানুষ ও মানবিক হওয়া, পজিটিভিটি চর্চা করা দক্ষ ও সাহসী মানুষ হওয়া, নেটওয়ার্কিং বৃদ্ধি করা এবং ভলান্টিয়ারিং করা - আর  ইকবাল বাহার জাহিদ স্যার প্রতিদিন যেই শিক্ষা দিয়ে যাচ্ছেন। 

প্রতিটি ৯০ দিনের ব্যাচে ৩৮৪টি কন্টেন্ট !আমাদের "নিজের বলার মতো একটা গল্প" প্লাটফর্মে উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষন সহ ১১ টি স্কিলস শেখানোর অনলাইন প্রশিক্ষণ কর্মশালার টানা ৯০ দিনের প্রতিটি ব্যাচে মোট ৩৮৪ টি কন্টেন্ট নিয়ে ক্লাস/সেশান দিয়ে বিনামূল্যে অর্থাৎ কোন ফী ছাড়া ট্রেনিং করানো হয়ঃ

১। প্রতি ব্যাচে টানা ৯০ দিনে ৯০ টি সেশান হয়

২। প্রতি ৯০ দিনে ৯০ টি ভিডিও সেশান হয়

৩। প্রতি ৯০ দিনে ৯০ টি প্রতিদিন “নিজের সাথে কথা বলা” ও অন্যান্য বিষয়ে সেশান করানো হয়।

৪। প্রতি ব্যাচে ২৫ টি লাইভ শো (জীবনের গল্প/বিষয় ভিত্তিক) ২৫ জন নতুন নতুন গুণী ও অভিজ্ঞ মানুষকে Utv Live এ এনে সেশানের মতো করে করা হয়।

৫। প্রতি ব্যাচে ১২ টি বেসিক আইসিটি ক্লাস

৬। প্রতি ব্যাচে ১২ টি ইংরেজি শেখা ক্লাস

৭। প্রতি ব্যাচে ৭ টি বেসিক অ্যাকাউন্টিং ক্লাস (for non Accountants)

৮। প্রতি ব্যাচে টানা ৩০ দিনের প্রেজেন্টেশান ও কমিউনিকেশান স্কিলস  (for Idea pitching, Sales, Interview, Leadership, Business Meetingetc.)

৯। প্রতি ব্যাচে টানা ১৫ দিনের ইংলিশ ভিডিও প্র্যাকটিস

১০। প্রতি ব্যাচে ১২ টি মেয়েদের হাতের কাজের প্রশিক্ষণ

১১। প্রতি ব্যাচে দেশ ব্যাপী ৬৪ জেলায় অন্ততঃ ১টি করে সামাজিক ও মানবিক কাজ ও ভলান্টিয়ারিং কাজ করা হয়।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com