এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান খুলনা ব্যুরো প্রধান:

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২১, ১৯:২০

আপডেট: ৩১ জানুয়ারী ২০২১, ১৯:২০

৯০৪ ৫০

শেয়ার:

আজ প্রিয় নেতা সায়েম হোসেন সুজন ভাইয়ের শুভ জন্মদিন

কুষ্টিয়া জেলা ও খোকসা উপজেলা ছাত্রসমাজের অভিভাবক সাহসী ছাত্রনেতা শত শত মুজিব সৈনিক গড়ার কারিগর প্রিয় নেতা জনপদের ছাত্রসমাজের দাবী আদায়সহ যেকোনো মুহুর্তে বিপদে-আপদে ছুটে চলা এক অকুতোভয় মুজিব সেনার নাম সায়েম হোসেন সুজন। আজকের এই শুভ দিনে জন্ম নিয়ে ধন্য করেছেন আমাদের কে।

News

ছাত্ররাজনীতির আইডল তারুণ্যের অহংকার আমার ভাই আমার নেতা।দুর্দিনেও ছাত্রলীগের হাল ধরে ছিলেন সায়েম হোসেন সুজন,আজ ছাত্রলীগের সোনালী দিনে ও রয়েছে তার ব্যাপক ভূমিকা।

ত্যাগ অনেক আপনার এ কর্মীর বাস্তব জীবনে যত কষ্ট তার কিছুটা জানার সুযোগ আমার হয়েছে। নির্মম এ জীবনকে বয়ে নিতে যেখানে মানুষ থমকে দাড়ায়, সুজন সেখান থেকেই এগিয়ে যায়।

মাঝে মাঝে আমিও অবাক হই, ভাবি এই বুঝি সব ভেঙে চৌচির হয়। চোখ বন্ধ রাখি, যখন চোখ খুলি, আমাকে অবাক করে দিয়ে সেই প্রিয় লিডারের হাসি মুখ দেখি। প্রানটা ভরে যায় তাঁকে দেখে। শক্তি পাই পথচলার। চলতে চলতে ক্লান্ত হলে তাঁর পথচলা অনুভব করি, তখন মনে হয় আমিও পারবো ।

আপনাকে কখনো কিছুই দেয়া হয়নি আমার, শুধু ভালবাসা দিলাম। আমি এতে যে আপনাকে ভালোবেসেছি — তবু মনে হয় সে যেন। রাজনৈতিক জীবনে আপনার পরিশ্রম, কর্মময় জীবনের ব্যস্ততা সুনামধন্য করেছে সাধারনের মনে -মানবতা, সামাজিকতা, দায়িত্ব বোধ আপনাকে স্থান দিয়েছে বীরের, স্যালুট হে বীর ছাত্র জনতার অধিকার আদায়ের সেনানী সায়েম হোসেন সুজন ।


জন্মদিন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com