এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কে এম শাহীন রেজা, বিশেষ প্রতিনিধি।।

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২১, ১৮:৪৮

আপডেট: ৩১ জানুয়ারী ২০২১, ১৮:৪৮

৫২৭

শেয়ার:

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্র, গুলি ও ফেন্সিডিল সহ আটক -২

কুষ্টিয়া র‍্যাব-১২, সিপিসি-১ ,কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকষ অভিযানিক দল।

News

৩০ জানুয়ারি ২০২০ ইং তারিখ বিকাল সাড়ে ৫ টার সময় কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন মহিষাডারা গ্রামের মৃত আপেল আলীর বাঁশ বাগানের ভিতর একদল মাদক ব্যবসায়ী অস্ত্র এবং মাদক কেনাবেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী ওয়ান শুটার গান-০১টি, কার্তুজ-০৫ রাউন্ড, হাসুয়া, মোবাইল ফোন-০২টি, সীমকার্ড-০৪টি ও ফেন্সিডিল-৮২ সহ মৃত ছমির শেখের ছেলে শামসুল ইসলাম (৩৯) ও আব্দুল জব্বারের ছেল সুমন আলী(৩৪)কে গ্রেফতার করে। উক্ত দুজন আসামির বাড়ি ভেড়ামারা থানার মহিষাডারা গ্রামে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় ২টি পৃথক পৃথক (একটি অস্ত্র এবং একটি মাদক) মামলা দায়ের করে র‍্যাব এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় সোপর্দ করে। এ বিষয়ে র‍্যাব-১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামান বলেন, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।


অপরাধ মামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com